Wednesday, August 4, 2021
Home নিউজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ করোনভাইরাস ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ করোনভাইরাস ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)  নয়াদিল্লির এইমস হাসপাতালে করোনাভাইরাস প্রথম ডোজ নিয়েছেন। প্রধানমন্ত্রী মোদী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই তথ্য দিয়েছেন। তিনি টুইট করেছেন, ‘আমি আমার প্রথম ডোজ AIIMS এ Covid-19 ভ্যাকসিন নিয়েছি। এটি লক্ষণীয় যে কীভাবে আমাদের চিকিত্সকরা এবং বিজ্ঞানীরা করোনার মহামারীটির বিরুদ্ধে বিশ্ব লড়াইয়ে শক্তিশালী করতে কাজ করেছেন। যারা ভ্যাকসিন গ্রহণের জন্য যোগ্য তাদের সকলের কাছে আমি আবেদন করছি, তাদের অবশ্যই এটি গ্রহণ করা উচিত। আসুন, আসুন আমরা একত্রে ভারতকে Covid-19 মুক্ত করি। ‘প্রধানমন্ত্রী মোদী ভারত বায়োটেকের’ কোভাক্সিন ‘ভ্যাকসিন ইনস্টল করেছেন। আপনাকে জানিয়ে রাখি যে কোভাক্সিন নামক ভ্যাকসিনটি ভারত বায়োটেক ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ এবং ন্যাশনাল ইনস্টিটিউট অফ ভাইরোলজির সহযোগিতায় তৈরি করেছে।

প্রধানমন্ত্রী মোদীকে করোনার ভ্যাকসিন দেওয়ার জন্য বোন পি নিভেদা বলেছিলেন, ‘প্রধানমন্ত্রী মোদীকে ভারত বায়োটেকের কোভ্যাক্সিনের প্রথম ডোজ দেওয়া হয়েছে। দ্বিতীয় ডোজটি 28 দিন পরে দেওয়া হবে। টিকা দেওয়ার সময় প্রধানমন্ত্রী মোদি জিজ্ঞাসা করেছিলেন আমরা কোথা থেকে এসেছি। টিকা দেওয়ার পরে, তিনি বললেন – এমনকি এটি লাগিয়েছিলেন, জানেন না।

পুডুচেরির বোন পি নিবেদদা প্রধানমন্ত্রী মোদীকে কোভ্যাক্সিন (ভারত বায়োটেক) ভ্যাকসিন দিয়েছিলেন। বোন নিভেদা ছাড়াও কেরালার আরেক নার্স রোসম্মা অনিলকেও ছবিতে দেখা যাচ্ছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইমসের পরিচালক ডঃ রণদীপ গুলেরিয়া। প্রধানমন্ত্রী মোদী করোনার ভ্যাকসিন প্রয়োগ করে অনেক বিরোধীদের উপযুক্ত উত্তর দিয়েছেন। বেশ কয়েকটি বিরোধী দলের নেতা দারিয়াস ভারতে তৈরি করোনার ভ্যাকসিন নিয়ে প্রশ্ন তুলছিলেন। অনেক নেতা এমনকি বলেছিলেন যে প্রধানমন্ত্রী মোদীর উচিত প্রথমে করোনার ভ্যাকসিন পাওয়া উচিত, তারপরে আমরা এটি ইনস্টল করব। এই জাতীয় নেতাদের এখন প্রধানমন্ত্রী মোদী উত্তর দিয়েছেন। এছাড়াও, প্রধানমন্ত্রী মোদীর করোনার ভ্যাকসিন পেয়ে মানুষও করোনার ভ্যাকসিনের প্রতি বিশ্বাস বাড়িয়ে তুলবে।

আসুন জেনে নেওয়া যাক ভারতে করোনার ভাইরাসের বিরুদ্ধে টিকা দেওয়ার প্রচারণার আওতায় সাধারণ মানুষ আজ থেকে টিকা দেওয়া শুরু করে। জনসাধারণের মধ্যে 60 বছরের বেশি বয়সের লোক এবং ৪৫ বছরের বেশি বয়সী গুরুতর অসুস্থতা রয়েছে। Co-Win 2.0 পোর্টাল এর পাশাপাশি আরোগ্য সেতুতে আজ সকাল 9 টায় শুরু হয়েছে | এমন পরিস্থিতিতে দেশে দ্রুত টিকা দেওয়া হবে।

Read More: যৌন হেনস্থার কথা প্রকাশ করে অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ

Sufia Khatunhttps://www.livebengalinews.com/
Sufia is our resident geek with a master degree in English, She LOVES to write about Entertainment topics. She mostly covers Movies Reviews, Music, Lyrics, New movie trailer review, Celebrities Events, Entertainment, etc. Contact Email ID: swapan.techfly@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments