Wednesday, August 4, 2021
Home নিউজ রাজ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে প্রচারের সময় আহত হয়েছেন, তাঁর পায়ে আঘাত লেগেছে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে প্রচারের সময় আহত হয়েছেন, তাঁর পায়ে আঘাত লেগেছে

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে প্রচারের সময় আহত হয়েছেন, তাঁর পায়ে আঘাত লেগেছে। বলা হচ্ছে তাঁর পায়ে ফোলাভাব রয়েছে। তিনি এটিকে বিজেপি ষড়যন্ত্র বলেছেন, তাঁর উপর আক্রমণ করা হয়েছে।

নন্দীগ্রামে আহত মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছিলেন- আমাকে সহানুভূতি জানাতে বিজেপির বক্তব্য নাটক: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে প্রচারের সময় আহত হয়েছেন, তাঁর পায়ে আঘাত লেগেছে। বলা হচ্ছে তাঁর পায়ে ফোলাভাব রয়েছে। তিনি এটিকে বিজেপি ষড়যন্ত্র বলেছেন, তাঁর উপর আক্রমণ করা হয়েছে। মনোনয়ন দাখিলের পরে, তিনি ক্রমাগত মন্দিরগুলিতে গিয়ে এবং লোকদের সাথে দেখা করছিলেন। এদিকে, এক জায়গায় ভিড় থাকলে তার পায়ে ব্যথা হয়। একই সঙ্গে, বিজেপি বলেছে যে মমতা বন্দ্যোপাধ্যায় সহানুভূতি অর্জনের চেষ্টা করছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছেন, “আমি গাড়ীর কাছে থাকাকালীন 4-5 জন আমাকে ধাক্কা দিয়েছিল।” আমার পা চূর্ণ করার চেষ্টা করা হয়েছিল। আমার পা ফুলে গেছে। আমি এখন কলকাতায় যাচ্ছি, একজন ডাক্তারের সাথে দেখা করতে। প্রচুর ব্যথা হয়। জ্বরও এসেছে। কোনও পুলিশকর্মী ছিল না। 4-5 জন ইচ্ছাকৃতভাবে এটি করেছে। এটি একটি ষড়যন্ত্র। ”টিএমসি জানিয়েছে যে চার-পাঁচজন লোক তাদের আক্রমণ করেছিল। এটি একটি ষড়যন্ত্রের আওতায় করা হয়েছে। দলটি নির্বাচন কমিশনে অভিযোগ করবে।

মমতা বন্দ্যোপাধ্যায়কে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছে। যেহেতু রাত হয়েছে, হেলিকপ্টারটি উড়তে পারে না, তাই সেগুলি রাস্তায় নিয়ে যাওয়া হচ্ছে। বলা হচ্ছে যে এর জন্য একটি সবুজ করিডোর তৈরি করা হয়েছে। কলকাতার দুটি হাসপাতাল প্রস্তুত রাখা হয়েছে।

বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গিয়া বলেছিলেন, “তিনি মুখ্যমন্ত্রী এবং এখানকার পরিস্থিতি এখানে, ৩০০-৪০০ পুলিশ সদস্যের সাথে বসবাস করছেন, কেউ মমতা বন্দ্যোপাধ্যায়ের আক্রমণ করার স্বপ্ন দেখেও ভাবতে পারেন না।” আক্রমণ তো দূরের জিনিস, কেউ এটিকে তুলতে পারে না এবং দেখতেও পারে না। এটি একটি দুর্ঘটনা হতে পারে। তবে কেউ আক্রমণ করার সাহস করতে পারে না। তিনি সহানুভূতি অর্জন করার চেষ্টা করছেন। “বিজেপি রাজ্যের মুখপাত্র সামিক ভট্টাচার্য বলেছেন,” আমি আশা করি তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠতে পারেন। তাকে ঘিরে পুলিশ ও সমর্থক ছিল।

পশ্চিমবঙ্গে বিজেপির সহ-সভাপতি অর্জুন সিং বলেছেন, “তালেবানরা কি তার পায়ে আক্রমণ করেছিল?” তাদের সাথে বিপুল সংখ্যক পুলিশ বাস করেন। তাদের কাছে কে যেতে পারে? তাঁর সুরক্ষায় পোস্ট করা ৪ জন আইপিএস অফিসারকে অবিলম্বে বরখাস্ত করা উচিত। হামলাকারীদের গ্রেপ্তার করতে হবে। তিনি সানুভূতির জন্য একটি নাটক করছেন। ”

বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নন্দীগ্রাম বিধানসভা আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন এবং আত্মবিশ্বাস প্রকাশ করেছেন যে তিনি নন্দীগ্রাম থেকে কখনও খালি হাতে ফিরে আসেননি। এই আসনে তিনি তার প্রাক্তন সহকর্মী এবং এখন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর মুখোমুখি হবেন। টিএমসির সভাপতি সুব্রত বকশীর উপস্থিতিতে বন্দ্যোপাধ্যায় হলদিয়া মহকুমা অফিসে একটি মনোনয়ন জমা দেন।

এর আগে, তিনি দুই কিলোমিটার দীর্ঘ রোডশোতে অংশ নিয়েছিলেন এবং একটি মন্দিরে প্রার্থনা করেছিলেন। মনোনয়ন জমা দেওয়ার পরে, ব্যানার্জি অন্য মন্দিরে গিয়েছিলেন কলকাতার ভবানীপুর আসন ছেড়ে যাওয়ার পরে মুখ্যমন্ত্রী প্রথমবারের মতো নন্দীগ্রাম থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি নন্দীগ্রামে একটি বাড়ি ভাড়া নিয়েছেন সেখান থেকে তিনি প্রচার চালাবেন।

আরও পড়ুন: রেশন কার্ডে নিবন্ধিত ব্যক্তির মৃত্যু বা ভুল তথ্য দিয়ে এখন এত বছর নেওয়ার জন্য শাস্তি দেওয়া হবে

Sufia Khatunhttps://www.livebengalinews.com/
Sufia is our resident geek with a master degree in English, She LOVES to write about Entertainment topics. She mostly covers Movies Reviews, Music, Lyrics, New movie trailer review, Celebrities Events, Entertainment, etc. Contact Email ID: swapan.techfly@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments