Home বিনোদন বলিউড মালাইকা অরোরা তার মতো ভাস্কর্যযুক্ত তিনটি সহজ ব্যায়াম শেখায়

মালাইকা অরোরা তার মতো ভাস্কর্যযুক্ত তিনটি সহজ ব্যায়াম শেখায়

0
Malaika Arora Teaches 3 Simple Exercises

মালাইকা অরোরা (Malaika Arora) তার মতো ভাস্কর্যযুক্ত তিনটি সহজ ব্যায়াম শেখায়: মালাইকা আরোরা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি তার মত অ্যাবস পেতে 14 দিন ধরে তিনটি সহজ ব্যায়াম করতে দেখা গেছে।

মালাইকা আরোরা তার ফিটনেস এবং অ্যাবস জন্য পরিচিত এবং মানুষ পাগল হয়ে যায় এই ভেবে যে অভিনেত্রী কিভাবে এত ভাল শরীর পেতে সক্ষম হয়েছেন। মানুষকে অনুশীলন করার জন্য অনুপ্রাণিত করার এবং অনুপ্রাণিত করার চেষ্টা করে এই অভিনেত্রী তার ভক্তদের সাথে তিনটি সহজ অ্যাবস ব্যায়াম ভাগ করেছেন, যা তারা তার মতো একটি নিখুঁত শরীর পেতে পারে।

শুক্রবার,  26 শে মার্চ অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনটি অ্যাবস ব্যায়ামের একটি ছোট্ট ভিডিও ভাগ করে নেওয়ার জন্য যা লোকেরা কেবল ১৪ দিনের মধ্যে একটি ভাস্কর্যযুক্ত দেহ অর্জন করতে সহায়তা করে।

ক্লিপিং ভাগ করে নিয়ে মালাইকা লিখেছেন যে কেউ তাদের বাড়ির আরাম থেকে এই অনুশীলনগুলি অনুসরণ করতে পারে এবং তার ভক্তদের 2 সপ্তাহ ধরে একই অনুসরণ করতে এবং তার ফলাফলগুলি জানাতে বলেছে। এমনকি তিনি একটি ভাল অনুশীলনের পিছনে গোপনীয়তা প্রকাশ করেছিলেন এবং বলেছিলেন যে এটি করা মজা করা উচিত। তিনি আরও যোগ করেছেন যে তিনি তার অনুশীলন উপভোগ করেন কারণ এটি কেবল তার চেয়ে স্বাস্থ্যকরই নয় বরং আরও সুখী বোধ করে।

ফুটেজে অভিনেত্রীকে ধূসর রঙের হাল্টার-নেকের স্পোর্টস ব্রা পরা দেখা যায়, যোগ প্যান্টের সাথে জুড়ে দেওয়া হয়েছে। তার চুলগুলি একটি বানে বাঁধা ছিল।

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে 12.5 মিলিয়ন ফ্যান ফলোয় সহ, অভিনেতা তার অনুগামীদের সাথে তার যোগসাগর ও ছবিগুলি ভাগ করে নিচ্ছেন। তার ভাগ করা পোস্টগুলি থেকে আমরা বলতে পারি যে ‘ছাইয়া-ছাইয়া’ মেয়েটি সুস্থ থাকার জন্য অনুশীলন এবং যোগব্যায়াম করতে পছন্দ করে। এমনকি তার অনুরাগীদের অনুশীলন করতে অনুপ্রাণিত করতে তিনি আসনের সুবিধাগুলি এবং পদক্ষেপগুলিও ভাগ করে নেন।

তার সামাজিক যোগাযোগের সাইটে অনুশীলন করে ভাগ করে নেওয়া কয়েকটি পোস্ট এখানে দেওয়া হয়েছে:

অভিনেতা অর্জুন কাপুরের সাথে তাঁর সম্পর্কের কারণে এই ডিভা খবরে ছিল। এমনকি তাকে সম্প্রতি করণ জোহর ও অর্জুনের সাথে পার্টি করতে দেখা গিয়েছিল। তার কাজের কথা বলার সময়, তাকে শেষবারের মতো টেলিভিশন রিয়েলিটি শো ইন্ডিয়ার সেরা নৃত্যশিল্পী পাশাপাশি টেরেন্স লুইস এবং গীতা কাপুরের বিচারক হিসাবে দেখা গিয়েছিল।

মালাইকা একটি নেটফ্লিক্স শো, দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড উইভসেও দেখা গিয়েছিল। তবে শোতে তাঁর বিশেষ উপস্থিতি ছিল।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Exit mobile version