Monday, July 5, 2021
Home বিনোদন বলিউড মাধুরী দীক্ষিত, মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন, এই চমৎকার ছবিটি শেয়ার করেছেন

মাধুরী দীক্ষিত, মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন, এই চমৎকার ছবিটি শেয়ার করেছেন

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন, এই চমৎকার ছবিটি শেয়ার করেছেন: মাধুরী দীক্ষিত গত বছর থেকে মালদ্বীপকে তাদের ছুটির স্থান হিসেবে বেছে নেওয়া সেলেবদের দীর্ঘ তালিকায় যোগ দিয়েছেন। অভিনেত্রী মঙ্গলবার সন্ধ্যায় সৈকতের গন্তব্য থেকে নিজের একটি চমৎকার ছবি সহ তার ইনস্টাগ্রাম ফিড আপডেট করেছেন। মাধুরী, যার শেষ মালদ্বীপ ভ্রমণ প্রায় 6-7 বছর আগে, ছবিতে একটি মুদ্রিত টপ এবং নীল শর্টস মধ্যে চমৎকার দেখায় এবং তিনি একটি সূর্য টুপি সঙ্গে তার পোশাক জোড়া। পটভূমিতে চমৎকার দৃশ্য এবং নীল ছায়া ছবিটিকে নিখুঁত করে তোলে। ছবিটি আপলোড করে মাধুরী দীক্ষিত এই শব্দগুলোর ক্যাপশন দিয়েছেন: “Hello from the paradise.”।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

মাধুরী দীক্ষিত ডাক্তার শ্রীরাম নেনে বিবাহিত। এই জুটি ছেলে আরন এবং রায়ানের পিতামাতা।

আরনের ১৮তম জন্মদিনে অভিনেত্রী তার সাথে মিলিয়ন ডলারের থ্রোব্যাক ছবি শেয়ার করে লিখেছেন: “আমার বাচ্চা আনুষ্ঠানিকভাবে একজন প্রাপ্তবয়স্ক। শুভ ১৮তম জন্মদিন, আরন। শুধু মনে রাখবেন যে স্বাধীনতার সাথে দায়িত্ব আসে। আজ থেকে পৃথিবী আপনার উপভোগ, রক্ষা এবং উজ্জ্বল। আপনার পথে আসা এবং পরিপূর্ণভাবে জীবন যাপন করা সকল সুযোগের উপর ভালো করে নিন। আশা করি আপনার যাত্রা একটি অবিস্মরণীয় দু: সাহসিক কাজ। তোমাকে ভালবাসি।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

এবং রায়ানের ১৬তম জন্মদিনে তিনি এই নোটটি শেয়ার করেছেন: “আপনি আমার হৃদয় আনন্দে এবং গর্বে ভরে দিয়েছেন, রায়ান। শুভ মিষ্টি ১৬। তোমাকে ভালবাসি।

Sopon Sahinhttps://www.livebengalinews.com
My self Sopon Sahin, I am from Kolkata. I have completed Graduation in BCA (Bachelor of Computer Applications), and now I studying MCA (Master of Computer Applications). I am here as a Chief Editor in Live Bengali News and I also Manage all editors, News, and Posts for Providing Better results and true experience to the Users. Contact Email ID: mortuj.parvez@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments